আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রতিবাদে ধামরাইয়ে বিক্ষোভ

রনজিত কুমার পাল, নিজস্ব প্রতিবেদক:

ঢাকার ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি – কটুক্তি এবং

দেশব্যাপী বিএনপির নৈরাজ্য-ষড়যন্ত্রের প্রতিবাদে ধামরাই উপজেলা, পৌর আওয়ামীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ই জুন) বিকেলে জাতির জনক বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি কটুক্তি এবং দেশব্যাপী বিএনপির নৈরাজ্য-ষড়যন্ত্রের প্রতিবাদে।

ধামরাই উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে পৌরসভার যাত্রাবাড়ী থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ধামরাই বাজার প্রদক্ষিণ করে ধামরাই উপজেলা পরিষদের মুক্তমঞ্চের সামনে গিয়ে সমাবেশ শুরু হয়।

এ’সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা -২০ ধামরাই আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক এর সভাপতিত্বে ও

উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আ’লীগের সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এ’সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, ধামরাই পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা,

উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মোঃ শহীদুল্লাহ্ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ’সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধিগন ও আমজনতা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ